একুশে ফেব্রুয়ারি ঘিরে সতর্ক আইনশৃঙ্খলাবাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ২১ ফেব্রুয়ারিকে ঘিরে নাশকতার কোনো সম্ভাবনা নেই। তারপরও সার্বিক বিষয়ে নিরাপত্তা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থায় আছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর সেগুনবাগিচায় জুম বাংলাদেশ স্কুলের আয়োজনে চিত্রাংকন প্রতিযোগিতা আলোচনাসভা, সাংস্কৃতিক পরিবেশনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশবিরোধী সব ষড়যন্ত্র রুখে দিতে হবে।

সুবিধাবঞ্চিত শিশুদের প্রতি খেয়াল রাখার আহ্বান জানিয়ে মন্ত্রী আরও বলেন, সুবিধাবঞ্চিত ও পথশিশুদের প্রতি সকলের খেয়াল রাখা উচিত। যেন তারা সমাজ থেকে বিচ্ছিন্ন হয়ে না পড়ে। তারা যেন অন্যসব শিশুদের মতো স্বাভাবিক জীবন পেতে পারে সেজন্য সকলকে কাজ করতে হবে।

অনুষ্ঠানে জুম বাংলাদেশের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জুম বাংলাদেশের প্রধান উপদেষ্টা প্রকৌশলী খালেদ হুসাইন, প্রধান পৃষ্ঠপোষক মনিরুজ্জামান, সহসভাপতি জেরিন সুলতানা প্রমুখ।

প্রসঙ্গত, জুম বাংলাদেশ বিগত ৫ বছর ধরে ঢাকা, গাইবান্ধা, যশোর ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ